পুজোর গান উদ্বোধনে শাওমির পার্টনার হল রক ব্যান্ড ফসিল

02nd October 2019 Views : 796

কলকাতাভারতের এক নম্বরস্মার্ট ফোন ও স্মার্ট টিভি ব্র্যান্ড শাওমি আজ কলকাতায় উদ্বোধন করল তাদের পুজোর ভিডিও ‘পুজোর গান’। এই ভিডিওর পার্টনার রক ব্যান্ড ফসিল এবং মূল গায়ক রূপম ইসলাম। পুজোয় মুক্তির স্বাদের উচ্ছ্বাস পাওয়া যাবে এই গানে, পাওয়া যাবে পুজোর বিশুদ্ধ মেজাজের প্রতিফলন। এই উৎসব গোটা রাজ্যকে একসুরে বেঁধে দেয় পুজোকে ঘিরে থাকা নানা স্মৃতিকে মনে রেখে।

শাওমির সহযোগিতায় উৎসবের অনুভূতিকে সুর ও ছন্দে বন্দি করে, এই গান পরিচালনা ও রেকর্ড করেছেন ফসিল ব্যান্ডের মূল গায়ক শিল্পী রূপম ইসলাম। এই গান রিলিজ করা হয়েছে সেপ্টেম্বরে। পুজোর থিম ও গানকে কেন্দ্র করে তাঁদের রেকর্ড করা ভিডিও ও বাছাই করা ছবি পাঠানোর জন্য এম আই ফ্যানেদের অনুরোধ জানিয়েছিল শাওমি। একই অনুরোধ জানিয়েছিলেন রূপমও। এম আই ফ্যানেদের পাঠানো ভিডিও ও ছবি থেকে সেরা অংশ বাছাই করে পুজোর গানের চূড়ান্ত ভিডিওয় অন্তর্ভুক্ত করা হয়েছে। সেই চূড়ান্ত ভিডিও প্রকাশ করা হল শুভ মহালায়ার দিনে।

শাওমি ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার অঞ্জুশর্মা বলেন, ‘বিপুল উৎসাহ ও অহংকারের সঙ্গে কলকাতায় দুর্গা পুজোর আয়োজন করা হয়। সঙ্গীত এই উৎসবের অবিচ্ছেদ্য অঙ্গ।  তাই ধর্মীয় এই উৎসবকে এম আই ফ্যানেদের কাছে স্মরণীয় করে রাখার জন্য আমাদের ‘পুজোর গান’—এর সৃষ্টিতে আমরা সহযোগিতা নিয়েছি প্রতিভাবান ও জনপ্রিয় শিল্পী রূপম ইসলামের। এটা আমাদের কাছে একটা উত্তেজনার ব্যাপার। এই আনন্দের উৎসব আমাদের সেই সুযোগ করে দিয়েছে যাতে আমরা এম আই ফ্যানেদের সঙ্গেও উৎসবে মেতে উঠতে পারি এবং তাদের প্রিয় পুজোর মুহুর্তগুলির কিছু ঝলক  দেখে নিতে পারি। পুজো কাটুক আনন্দে—আমরা সবাইকে এই শুভেচ্ছা জানাচ্ছি এবং আশা করি এই উৎসব সবার জীবনে নিয়ে আসবে সুখ ও সমৃদ্ধি।

Advertisement

আজকের সর্বশেষ খবর

সর্বাধিক জনপ্রিয়