উৎসবের মরশুমে বাজাজ ফিনসার্ভ থেকে নিন পেশাদারদের জন্য ঋণ আর জিতে নিন নিখরচায় আবু ধাবি ভ্রমণের টিকিট

27th September 2019 Views : 193

২৬ সেপ্টেম্বর, ২০১৯: এসে গেল দুর্গাপুজো। বাজাজ ফিনান্স লিমিটেডের মাধ্যমে বাজাজ ফিনসার্ভিস ঘোষণা করল যে, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ও চিকিৎসকদের মতো পেশাদাররা, যাঁরা কোম্পানির পেশাদারি ঋণ নেবেন, তাঁদের জন্য থাকবে নানা আকর্ষণীয় অফার।

 

২০১৯এর ৪ সেপ্টেম্বর থেকে ৫ নভেম্বরের মধ্যে যেসব পেশাদার ঋণের জন্য আবেদন করবেন, তাঁরা সহজে যথেষ্ট ঋণই তো পাবেনই, একইসঙ্গে পাবেন আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ। যার মধ্যে রয়েছে আবু ধাবি ভ্রমণ এবং ৫ হাজার টাকা গিফট ভাউচার। চিকিৎসকেরা বাড়তি  জিতে নিতে পারেন একটা ডক্সপার সাবসক্রিপশন। এমন একটা উদ্ভাবন যার সাহায্যে সহজেই প্রেসক্রিপশনকে ডিজিটাইজ করা যাবে।

আবেদনকারী প্রত্যেক পেশাদারদের জন্য নির্দিষ্ট আর্থিক সমাধানসূত্র রয়েছে বাজাজ ফিনসার্ভের।  রয়েেছ একগুচ্ছ আর্থিক পণ্য, যা নিজস্ব প্রয়োজন অনুযায়ী কাজে লাগানো যায়। নীচে কিছু উদাহরণ দেওয়া হল—

চেহারা বদলে দিতে বড়সড় ব্যক্তিগত ঋণ

উৎসবের মরশুমে যাঁরা বাড়ি সারিয়ে নিয়ে রঙ করতে চান তাঁরা নিতে পারেন বাজাজ ফিনসার্ভ ব্যক্তিগত ঋণ। চিকিৎসকের জন্য ব্যক্তিগত ঋণ বা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের জন্য ব্যক্তিগত ঋণে  পেশাদারেরা ৩৭ লক্ষ টাকা পর্যন্ত ঋণ পেতে পারেন। সেক্ষেত্রে খুশিমতো বাড়ি সাজানোর কাজ করতে পারেন তাঁরা।

 অফিস সাজাতে দ্রুত ব্যবসা ঋণ

অফিস বা চেম্বারের জায়গা বাড়ানো কিংবা অফিস বা চেম্বার নতুন করে সাজানো, মেশিনপত্র বা সফটওয়্যারের আধুনিকীকরণের জন্য পেশাদারেরা নিতে পারেন বাজাজ ফিনসার্ভের ডক্টরস বিজনেস লোন বা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিজনেস লোন। এই ধরনের ঋণ আবেদনের সঙ্গে সঙ্গে বরাদ্দ করা হয়। টাকা দেওয়া হয় ২৪ ঘণ্টার মধ্যে। কোনও কিছু গ্যারান্টি হিসাবে জমা না রেখেই পেশাদারেরা এক্ষেত্রে ৩৭ লক্ষ টাকা পর্যন্ত ঋণ পেতে পারেন।

নমনীয়, ঝঞ্ঝাটমুক্ত ঋণ যা ছুটি উপভোগের উপযুক্ত

যে সব পেশাদার বেড়ানোর জন্য ঋণ নেওয়ার কথা ভাবছেন, তাঁরা নিতে পারেন বাজাজ ফিনসার্ভিস পার্সোনাল লোন। তাঁরা ফ্লেক্সি লোনের সুযোগও কাজে লাগাতে পারেন। ছুটি কাটানোর সময় হিসাব বহির্ভূত খরচ সামলাতে এই ঋণ দেওয়া হয়। এতে পেশাদারেরা তাঁদের যখন যেমন প্রযোজন তখন তেমন পরিমাণ টাকা মোট ঋণের পরিমাণ থেকে বারে বারে তুলতে পারেন। শুধুমাত্র অনুমোদিত ঋণের টাকার যে অংশ তিনি তুলেছেন, সুদ দিতে হবে সেটুকুর জন্যই। তাঁরা চাইলে পুরো মেয়াদ জুড়ে শুধুমাত্র সুদটা ইএমআই হিসাবে দিতে পারেন। এবং একেবারে শেষে  ঋণের মূল টাকাটা শোধ করতে পারেন। এই সুবিধা কাজে লাগিয়ে এবং সুবিধেমতো টাকা খরচ করে তাঁরা খুশিমতো বেড়ানোর সময় বাড়িয়ে নেওয়ার ধাক্কা সামাল দিতে পারেন। এমনকি  ব্যাগেজ হারানোর চাপও সামলে নিতে পারেন।

 বাজাজ ফিনসার্ভের সমাধানসূত্র আরও আকর্ষণীয় এ কারণে যে, এর মধ্যে রয়েছে মরশুমি সুবিধাসহ নানা ধরনের অফার। রয়েছে আবু ধাবি বেড়ানোর টিকিট জেতার সুযোগ, গিফট ভাউচার ও ডক্সপার সাবসক্রিপশনের অফার। ফলে ঋণ মঞ্জুর হওয়ার আগে পেশাদারেরা বাজাজ ফিনসার্ভের অফারগুলো দেখে নিতে পারেন। এতে ঋণের জন্য আবেদন করার পদ্ধতি দ্রুততর হয় এবং নির্দিষ্ট প্রয়োজনের ভিত্তিতে ঋণ পাওয়া যায়।

Advertisement

আজকের সর্বশেষ খবর

সর্বাধিক জনপ্রিয়