‘আত্মনির্ভর’ কীভাবে হবে? গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে তোপ Mimi-র


নিজস্ব প্রতিবেদন: পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের দাম যখন বাড়তে শুরু করেছে, তার বিরুদ্ধে তোপ দাগলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মঙ্গলবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি টুইট করেন মিমি। যেখানে গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে সুর চড়াতে দেখা যায় তৃণমূল কংগ্রেসের (TMC) সাংসদ অভিনেত্রীকে। তবে কিছুটা অন্যরকমভাবে। ‘ক্যা হুঁয়া তেরা ওয়াদা’ দিয়ে নিজের টুইট শুরু করে, ভারত এভাবে কীভাবে ‘আত্মনর্ভর’ হবে বলে আক্রমণ করেন মিমি।

আরও পড়ুন : রোমানিয়ান Iulia-কে উর্দু শিখিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন Salman?

শুধু তাই নয়, গ্যাসের দাম যেভাবে বাড়ছে, ভারতবর্ষের মানুষকে এবার নিজের ‘রক্ত বিক্রি’ করতে হবে বলেও আক্রমণ করেন মিমি। পাশাপাশি আজ সকালে যখন এলপিজি গ্যাসের সিলিন্ডার তাঁর বাড়িতে আসে, তখন তাঁর মাথা ঘুরে যায় বলেও মন্তব্য করেন মিমি।

 

সম্প্রতি দফায় দফায় বাড়তে শুরু করেছে রান্নার গ্যাসের দাম। রবিবার মাঝ রাত থেকে আরও ২৫ টাকা করে বাড়ানো হয় গ্যাসের দাম। গত আড়াই মাসে এই নিয়ে ২২৫ টাকা করে বাড়ানো হল রান্নার গ্যাসের দাম। মার্চ মাসের শুরুতে ফের গ্যাসের দাম আরও ২৫ টাকা বাড়ানোয় এবার বিষয়টি নিয়ে তোপ দাগলেন মিমি চক্রবর্তী।

আরও পড়ুন : Sushant-র মৃত্যুর পর তাঁকে দোষারোপ বন্ধ করুন, কাতর আবেদন Ankita-র

এদিকে শুধু মিমি নন, সায়নী ঘোষকেও দেখা যায় গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে সরব হতে। সায়নী (Saayoni Ghosh) নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশ মজা করেই গ্যাসের দাম নিয়ে কটাক্ষ করেন।





Source link

Leave a Reply