আমাদের দলকে আবর্জনা মুক্ত করুন: শুভেন্দু কে আর্জি জানাই বৈশালী

দেবা দাস, কৃষ্ণনগর: নির্বাচন শেষ হবার পর থেকেই একাধিক ঘর ত্যাগী তৃণমূল নেতা নেত্রী ঘরে ফিরতে চেয়ে ইঙ্গিত দিয়েছিল। এই ইঙ্গিত বেশ কিছুদিন ধরেই পাওয়া যাচ্ছিল মুকুল রায়ের কাছ থেকে। চার বছর পর আজই ঘরে ফিরলেন মুকুল রায়। এরপর থেকেই তৈরি হয় রাজনৈতিক মহলে তর্ক- বিতর্ক। তবে বাকি যে সমস্ত নেতা-নেত্রী ঘরে ফিরতে চেয়ে ইঙ্গিত দিয়েছিল তাদের কাউকেই এখনো সবুজ সঙ্কেত দেয়নি তৃণমূল নেত্রী।

আরো পড়ুন বিধ্বস্ত ব্রাজিলেই হচ্ছে কোপা আমেরিকা! জানিয়ে দিল সেদেশের সুপ্রিম কোর্ট

এই দলত্যাগে ইচ্ছুকদেরই কড়া আক্রমণ করলেন আর এক তৃণমূলত্যাগী নেত্রী বৈশালি ডালমিয়া। ফেসবুকে পোস্ট দিয়ে বিরোধী নেতা শুভেন্দুকে আর্জি জানালেন, ‘‌বাংলার বিজেপি নেতা শ্রী শুভেন্দু অধিকারীকে অনুরোধ করব, দ্রুত আমাদের দল বিজেপি থেকে আবর্জনা সরিয়ে ফেলুন।’‌

আরো পড়ুন মুকুলের মত সহজ হবে না বাকিদের ‘ঘরে ফেরা’, তৃণমূলে ফিরতে হলে ডিঙোতে হবে এই পাহাড়

একুশের বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয় বৈশালি। পৌছে গেছিলেন দিল্লিতে তার সাথে ছিল আর এক তৃণমূল ত্যাগী নেতা রাজিব ব্যানার্জি। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে বিজেপিতে যোগ দেন তারা। গত কয়েক দিন ধরে সেই রাজীবও বেসুরো। যখন তখন বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে আঙুল তুলছেন।

আরো পড়ুন লাগাতার জ্বালানির দাম বাড়ায় কংগ্রেসের ‘প্রতীকী প্রতিবাদ’

সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ জানাচ্ছেন। এবার নাম না করে সেই রাজীবকে আক্রমণ করলেন তিনি।এই প্রথম নয়, এর আগেই রাজীবের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছেন বালির প্রাক্তন বিধায়ক। হাওড়ায় বিজেপি-র ভরাডুবির জন্য রাজীবকেই দায়ী করেছেন। এবার চান, রাজীব নিজে বিজেপি ত্যাগ করার আগে তাঁকেই যেন সরিয়ে দেয় দল।

আরো পড়ুনপ্রায় সাড়ে তিন বছর পর তৃণমূল ভবনে মুকুল রায়, সাড়ে ৪টেয় সাংবাদিক বৈঠক

Spread the love

Leave a Reply

%d bloggers like this: