ক্যান্সার আক্রান্ত 6 বছরের শিশুর পাশে স্বপ্ন ফাউন্ডেশন

Read Time:3 Minute, 12 Second

ফের মানবিকতার নজির গড়লেন পূর্ব বর্ধমান জেলার মেমারির স্বপ্ন ফাউন্ডেশন।পূর্ব বর্ধমান জেলার মেমারি পৌরসভার সমষপুরের 11 নম্বর ওয়ার্ডের বাসিন্দা ইব্রাহিম শেখ এর ছয় বছরের পুত্র ব্লাড ক্যান্সার আক্রান্ত। নাম মইনুল শেখ। ছোট্ট মইনুল দুরারোগ্য ব্লাড ক্যান্সার ব্যাধিতে আক্রান্ত। ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে। তাই চিকিৎসা করাতেই হবে। কিন্তু অভাবের সংসারে চিকিৎসা করার মতো টাকা নেই।করোনার প্রকোপে কয়েক মাস ধরে লকডাউনের জেরে মইনুলের পরিবারে অর্থাভাব আরও বেড়েছে। তাই ছেলের চিকিৎসার জন্যও টাকা জোগাড় করতে পারছেন না তাঁরা।

ঠিক সেই সময় সাক্ষাৎ ভগবান এর মত এই অসহায় পরিবারের পাশে এসে দাঁড়ালেন মেমারির স্বপ্ন ফাউন্ডেশন।বিশিষ্ট সমাজসেবী রাম শংকর চক্রবর্তীর অনুপ্রেরণায়, সেখ সৈকত, শোভন চৌধুরী, ইমরান মন্ডল আলিম সেখ,আক্তার শেখ, শেখ আউলিয়া ও হাসান শেখ এর উপস্থিতিতে ইব্রাহিম শেখ এর বাড়িতে গিয়ে নগদ 10 হাজার টাকা পরিবারটি হাতে তুলে দেন এবং ভবিষ্যতে যাহাতে আবার সাহায্য করতে পারেন, তার আশ্বাস দেন।

এই আর্থিক সাহায্য পেয়ে ছেলের চিকিৎসার জন্য কিছুটা হলেও আশার আলো দেখছেন পরিবারটি,, এবং স্বপ্ন ফাউন্ডেশন আকাশে তারা কৃতজ্ঞ,, এমনটাই জানানো হয় পরিবারের তরফ থেকে।স্বপ্ন ফাউন্ডেশন এর এই মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী এবং আমাদের চ্যানেল এর পক্ষ থেকেও স্বপ্ন ফাউন্ডেশন কে অনেক অনেক শুভেচ্ছা জানায়। আমাদের চ্যানেল এর পক্ষ থেকে ছোট মইনুলের দ্রুত আরোগ্য কামনা করি।

অতনু ঘোষ ও সত্য নারায়ন সিকদারের রিপোর্ট, পূর্ব বর্ধমান

আরও পড়ুন ফের শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের

২৪x৭ নিউজ বেঙ্গলের পক্ষ থেকে সকল দর্শক, শুভান্যুধায়ী, প্রিয়জন, স্পনসর, পুজো কমিটিকে শুভ মহানবমীর আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন।সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন, সর্বদা মাক্স স্যানিটাইজার ব্যবহার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *