‘খেলা দিবস’ ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

সুরশ্রী রায় চৌধুরী: ২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা থেকে খেলা হবে দিবস ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের। স্বাধীনতা দিবসের পরের দিনই বাংলায় পালিত হব খেলা হবে দিবস।

তৃণমূল সুপ্রিমোর স্পষ্ট বার্তা, “একটা খেলা হয়েছে ২ মে। বিধানসভা নির্বাচনের রেজাল্ট বিজেপি দেখতে পেয়েছে। খেলা আবার হবে। যতদিন বিজেপিকে ভারতবর্ষ থেকে আমরা বিতাড়িত না করতে পারছি, ততদিন রাজ্যে রাজ্যে খেলা হবে। বুথে বুথে খেলা হবে। সমস্ত জায়গায় খেলা হবে।”

আরো পড়ুন মহেশতলা ডাকঘর কালীবাড়িতে চুরি, গহনা বিহীন মা

পাশাপাশি মমতার ঘোষণা, “আমরা পশ্চিমবঙ্গে একটা ‘খেলা দিবস’ তৈরি করব। ১৬ অগস্ট ‘খেলা দিবস’ হিসেবে পালন করব। সেদিন আমরা যেখানে যেখানে পারব গ্রামের গরিব ছেলেমেয়েদের কিছু ফুটবল দেব। যাতে ওরা ভালভাবে খেলাধুলা করতে পারে।” নেত্রীর আরও সংযোজন, “খেলা ছাড়া জীবন গড়ে ওঠে না। খেলা সুস্থতা, এবং সভ্যতার সংস্কৃতি, এটা মনে রাখবেন।”‘খেলা হবে স্লোগাল বাঙলার বাইরে ও জনপ্রিয় হচ্ছে।

আরো পড়ুন ফোনে লিউকোপ্লাস্ট লাগিয়ে ২১ জুলাই শহীদ দিবস-এর মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়

ত্রিপুরাতেও ‘খেলা হবে’ , উত্তর প্রদেশে ‘খেলা হোই’ স্লোগান উঠেছে, তা অন্যান্য রাজ্যেও যদি ছড়িয়ে যায় তাহলে সেটা রাজনৈতিকভাবে তৃণমূলের জন্য লাভজনক হওয়ার সম্ভবনা রয়েছে। সেই কারণে এ বার সব রাজ্যে ‘খেলা’ হওয়ার ডাক দিয়েছেন মমতা।

আরো পড়ুন  একুশে ‘ভার্চুয়াল বার্তা’ সায়নীর, কী বললেন তৃণমূলের যুব নেত্রী?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *