ছোট পোশাকে ফটোশ্যুট, কটাক্ষের মুখে সাংসদ, অভিনেত্রী Nusrat Jahan


নিজস্ব প্রতিবেদন : যশের সঙ্গে প্রেমের কারণে নাকি নিখিল-নুসরতের বিয়ে ভাঙছে। সম্প্রতি এমন গুঞ্জনেই খবরের শিরোনামে রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তারই মাঝে খোলামেলা ফটোশ্যুটের ছবি পোস্ট করে ফের আলোচনায় উঠে এলেন সাংসদ, অভিনেত্রী। ছোট পোশাকে ফটোশ্যুটের কারণে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়তে হল নুসরত (Nusrat Jahan)কে। 

শর্ট ড্রেস পরে সোফায় বসে নুসরত (Nusrat Jahan)। তাঁর ডান হাতে মোবাইল, আর বাঁ হাতে সাদা স্টাইলিশ চশমা। এভাবেই বেশকিছু অ্যাঙ্গেলে ছবি পোস্ট করেছেন সাংসদ, অভিনেত্রী। ক্যাপশানে লিখেছেন, ”চিন্তার জন্য খাদ্য: এই জিনিসগুলি নিয়ে কাজ করা থেকে মানুষজন আমায় বিরত রাখতে পারেন না…আমার খুশি”।  ব্যাশ, ওমনি সমালোচনার ঝড় বইতে শুরু করেছে। নোংরা ভাষায় আক্রমণ করা হয়েছে নুসরত (Nusrat Jahan)কে। কেউ কেউ আবার এখানেও যশ-নিখিল টেনে আনতেও ছাড়েননি।

আরও পড়ুন-Nusrat সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই Yash-এর ক্যাপশান ঘিরে জল্পনা

আরও পড়ুন-মানুষ লাল থেকে সবুজ, গেরুয়া হলে আমারও মত পাল্টানোর অধিকার রয়েছে: রুদ্রনীল

তবে সকলেই যে শুধু বসিরহাটের সাংসদ, অভিনেত্রীকে আক্রমণ করেই পোস্ট করেছেন এমনও নয়, অনেকেই আবার নুসরতের সাহসী ফটোশুটের প্রশংসা করেছেন।

এদিকে শুক্রবারই বসিরহাটে গিয়ে সেখানকার সাংসদ তথা অভিনেত্রী নুসরতকে আক্রমণ করেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। উত্তর ২৪ পরগনা যোগেশগঞ্জের এক মহিলাকে ধর্ষণ করে খুনের ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ এনেছেন তিনি। অগ্নিমিত্রা পালের নেতৃত্বেই এদিন অপরাধীদের গ্রেফতারের দাবিতে SP অফিস ঘেরাও করা হয়। নুসরতকে আক্রমণ করে তিনি বলেন, নুসরতের টিকটকে নাচ দেখাতে ভালো লাগে, ওখানেই উনি নেচে যান।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *