দিলীপের বৈঠকে শোরগোর অন্দরে, বৈঠক ডাকল যুব মোর্চা

 

নিজস্ব প্রতিবেদন: দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন। বিষ্ণুপুরের দিলীপ ঘোষের (Dilip Ghosh) ডাকা সাংগঠনিক বৈঠকেও হাজির হননি। বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর (Saumitra Khan) অবস্থান নিয়ে তুঙ্গে জল্পনা। আজ সন্ধেয় তাঁকে ডাকা হয়েছে যুবমোর্চার বৈঠকে।

বিষ্ণুপুরে তাঁর নির্বাচনী কেন্দ্রেই সাংগঠনিক বৈঠক করছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ডাক পাওয়া সত্ত্বেও হাজির হননি সৌমিত্র খাঁ (Saumitra Khan)। তার উপরে দলের হোয়াটসঅ্যাপ গ্রুপও ছেড়েছেন। বিজেপি সাংসদের এহেন আচরণে তোলপাড় শুরু হয়েছে গেরুয়া শিবিরের অন্দরে। আজ সন্ধেয় বৈঠক ডেকেছেন যুব মোর্চার সাধারণ সম্পাদক প্রকাশ দাস। ওই বৈঠকে থাকতে বলা হয়েছে সৌমিত্রকে (Saumitra Khan)। সেখানে দিলীপপন্থীদের তোপের মুখে পড়তে হতে পারে তাঁকে। তড়িঘড়ি সৌমিত্র ছুটেছেন হেস্টিংসে রাজ্য বিজেপির অফিসে।

দিলীপের ডাকা বৈঠক লকডাউনে কারণে যাননি বলে সংবাদ মাধ্যমে সাফাই দিয়েছেন সৌমিত্র (Saumitra Khan)। আর হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ায় তাঁর ব্যাখ্যা,”অনেক গ্রুপ তৈরি হয় প্রতিদিন। তার কোনও একটা থেকে বেরিয়ে যাওয়া মানেই দল ছেড়ে দেওয়া নয়।” বিজেপি সাংসদকে তৃণমূলে ফিরে আসার প্রস্তাব দিয়েছেন আরামবাগের ঘাসফুল প্রার্থী ও স্ত্রী সুজাতা। তাঁর বার্তা,”ওঁর শুভবুদ্ধির উদয় হোক। পুরনো দলে ফিরে আসুন। তৃণমূলের জন্যেই উনি আজ নেতা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *