পরনে শাড়ি, হাতে চুড়ি, কপালে লাল টিপ, মুখে অদ্ভুত আওয়াজ, চমক ‘লক্ষ্মী বম্ব’ অক্ষয়ের


নিজস্ব প্রতিবেদন : ”ভূত বলে কিছু হয়না, যেদিন আমার সামনে ভূত আসবে, শপথ করছি সেদিন চুড়ি পরে নেব”। এমনটাই বলেছিলেন, শেষপর্যন্তে হাতে চুড়ি, পরনে শাড়ি, কপালে টিপ পরে, উলুধ্বনি দিয়ে হাজির হলেন অক্ষয় কুমার। সৌজন্যে, ‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলার, যেটা কিনা শুক্রবারই প্রকাশ্যে এসেছে।

‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলার দেখলেই বুঝতে পারবেন, ছবিটি হাসি, ভয় মিলিয়ে বিনোদনের একটা পারফেক্ট প্য়াকেজ। ট্রেলারে দেখা যায়, হঠাৎ করেই প্রেমিকার বাড়িতে হাজির হয়েছেন আক্কি। আর সেখানেই ঘটে যতরকম কাণ্ডকারখানা। সে বাড়িতে আবার নাকি ভূতের উপদ্রব। যে অক্ষয় বলছিলেন ভূত বলে কিছু হয় না, তিনিই কিনা অদ্ভুত ভাবে বদলে গেলেন। আর এরই মধ্যে লুকিয়ে রয়েছে ছবির আসল মজা ও রহস্য। সেটা কি তা ছবি মুক্তি পেলেই বোঝা যাবে। ট্রেলারটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ”যেখানেই আছেন, ওখানেই দাঁড়িয়ে যান, লক্ষ্মী বম্ব ট্রেলার দেখার জন্য তৈরি হয়ে যান।”

আরও পড়ুন-নোরা ফতেহির শরীরে অশালীন স্পর্শ? মুখ খুললেন ডান্স মাস্টার টেরেন্স লুইস

ছবির ট্রেলারে মহিলার ভূমিকায় অক্ষয়কে দেখলে সত্যিই চমকে যেতে হয়। ট্রেলারের শেষে, হাতে চুড়ি, কপালে লাল বড় টিপ, পরনে শাড়ি পরে অক্ষয়ের হাঁটা দেখলে আক্কির অভিনয়ের প্রশংসা করতে হয় বৈকি। তাঁর মুখ দিয়ে বের করা অদ্ভুত আওয়াজে চমকে যেতে হয়।

এর আগে ছবির টিজারে লক্ষণ থেকে লক্ষ্মীতে বদলে যেতে দেখা গিয়েছিল অক্ষয়কে। সেখানেই ইঙ্গিত মিলেছিল আক্কি এই ছবিতে বৃহন্নলার ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এবার বাকিটা ছবি মুক্তি পেলেই বোঝা যাবে। আলোর উৎসব দীপাবলিতে মুক্তি পাচ্ছে এই ছবি। ৯ নভেম্বর ডিজনি হটস্টারে দেখা যাবে ‘লক্ষ্মী বম্ব’।

আরও পড়ুন-স্বপ্না চৌধুরীর বিয়ে ও সন্তানের ছবি ভাইরাল, মুখ খুললেন হরিয়ানভি গায়িকার মা নীলম

 

 

 

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

আরও পড়ুন-জায়রা ওয়াসিমের পর সানা খান, বিনোদন দুনিয়া ছেড়ে ধর্মসাধনার পথে অভিনেত্রী

২০১১ সালে মুক্তি পাওয়া তামিল ‘হরর কমেডি’ ‘কাঞ্চনা’র অফিশিয়াল রিমেক হল ‘লক্ষ্মী বম্ব’। নিজের পরিচালনায় ও প্রযোজনায় সেই ছবিতে অভিনয় করেছিলেন দাক্ষিণী তারকা রাঘব লরেন্স। সেই রাঘবই হিন্দি রিমেক ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালক। ২০১৯ সালের জানুয়ারিতে ‘লক্ষ্মী বম্ব’ তৈরির কথা ঘোষণা করা হয়। এই ছবিতে অক্ষয়ের নায়িকা হিসেবে দেখা যাবে কিয়ারা আডবানীকে। এছাড়াও রয়েছেন তুষার কাপুর, শারদ কেলকর, অশ্বিণী কালসেকরের মতো তারকারা।





Source link

Spread the love

Leave a Reply

%d bloggers like this: