ফলপ্রকাশের পর দলত্যাগীদের ‘ওয়েলকাম’ Mamata-র

সুরশ্রী রায় চৌধুরী:   ভোটে জয়লাভ করে দলত্যাগীদেরই স্বাগত জানালেন তৃণমূল নেত্রী। বলেন,”আসতে কে বারণ করেছে! আসলে ওয়েলকাম।”ভোটের আগে তৃণমূল ছেড়ে একাধিক নেতানেত্রী পদ্ম শিবিরে যোগ দিয়েছিলেন। ভোটের প্রচারে তাঁদের ‘বিশ্বাসঘাতক’, ‘গদ্দার’ বলে আক্রমণ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আরো পড়ুন: করোনা হানা এবার কে কে আর শিবিরে, বাতিল ম্যাচ

লোকসভার আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক লেগেছিল। অর্জুন সিং,সৌমিত্র খাঁ,  নিশীথ প্রামাণিক, রাজীব বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারী, বৈশাখী ডালমিয়া সব্যসাচী দত্তরা। তার মধ্যে হিরণ, শুভেন্দু ও নিশীথ বাদে সকলেই হেরেছেন। ভোট-প্রচারে দলত্যাগীদের ‘গদ্দার’,’বিশ্বাসঘাতক’দের দলে নেওয়া হবে না বলে জানিয়েছিলেন মমতা। কিন্তু ভোট মেটার পর সৌজন্য দেখালেন তিনি। সোমবার কালীঘাটে সাংবাদিক বৈঠকে এনিয়ে প্রশ্নের জবাবে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন,”আসুক না। আসতে কে বারণ করেছে! আসলে ওয়েলকাম।”

আরো পড়ুন: মুক্তি পেতে চলেছে রহস্য রোমাঞ্চে ভরা ছবি ‘বাজীগর’

মুখ্যমন্ত্রীর ডাকে কেউ সাড়া দেবেন না বলে দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন,”এর আগেও মুখ্যমন্ত্রী ডাক দিয়েছেন। যদিও কেউ সাড়া দেয়নি। আমার মনে হয় না কেউ সাড়া দেবে! বিজেপিতে তাঁরা কাজ করছেন। যেভাবে অত্যাচারিত হয়ে এসেছেন, তাঁরা ফিরে যাবেন বলে মনে হয় না।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *