বিগ বস ১৫-র জন্য বিপুল পারিশ্রমিক দাবি Salman-র


নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিনের মধ্যেই শেষ হয়ে যাবে বিগ বস ১৪। বিগ বস ১৪-র পর ১৫-র সিজনের জন্য পারিশ্রমিক বিপুল বাড়িয়ে দিলেন সলমন খান। জানা যাচ্ছে, বি বস ১৫-র জন্য তাঁকে ১৫% পারিশ্রমিক আরও বেশি দিতে হবে বলে দাবি করেন সলমন। যদিও বিগ বসের প্রযোজনা সংস্থা সলমন খানের ওই প্রস্তাবে কতটা রাজি হবে, তা সময়ই বলবে।

২০১৮ সালে ১৬৫ কোটির বিনিময়ে গোটা সিজন শেষ করেন সলমন (Salman Khan)। গত সিজনে প্রত্যেকটি এপিসোডের জন্য সলমন ১১ কোটি করে পারিশ্রমিক নেন। চলতি সিজনে প্রত্যেক এপিসোডের জন্য ২০ কোটি করে পরিশ্রমিক নিচ্ছেন সলমন। অর্থাত বিগ বস ১৪-র জন্য সলমন মোট ৪৫০ কোটি নিচ্ছেন বলে খবর।

আরও পড়ুন  : Katrina-রা আসছেন না সরস্বতী পুজোয়, মন খারাপ অনুরাগ বসুর

আর কয়েকদিনের মধ্যে বিগ বস ১৪ শেষ হয়ে যাবে। বিগ বসের ১৪-র (Big Boss 14) সিজন শেষের পর ‘টাইগার পার্ট থ্রি’-র শ্যুট শুরু করবেন সলমন খান। টইগারের পাশাপাশি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ নামে আরও একটি সিনেমার শ্য়ুটিং সলমন শুরু করবেন বলে খবর। করোনার জেরে মধ্য প্রাচ্যে শ্যুটিং করা যাচ্ছে না বলেই টাইগার থ্রি-র শ্যুটিং শুরু করতে সলমনের বেশ কিছুটা দেরি হচ্ছে বলে বলে জানা যায় সম্প্রতি। শুধু তাই নয়, টাইগার থ্রি-তে সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সলমন, ক্যাটরিনার সিনেমায় ইমরান হাসমিকে ভিলেন হিসেবে দেখা যাবে বলেও জানা যায়। যা নিয়ে সলমনের অনুরাগীরা উচ্ছ্বসিত।





Source link

Leave a Reply