‘ভেজা ভেজা চোখ’, নীল মিল্টনের এক অসামান্য সৃষ্টি

 

দেবা দাস, কৃষ্ণনগর: আমাদের জীবনের সকল সময় সংগীত যেন আমাদের জড়িয়ে থাকে। তা সে আনন্দের হোক বা দুঃখের। ঠিক এই রকমই একটি অসামান্য গানের সৃষ্টি করলেন নীল মিল্টন। বর্তমান সময়ে যা নেট দুনিয়ায় ভীষণ পরিমাণে জনপ্রিয়তা লাভ করেছে।

'ভেজা ভেজা চোখ', নীল মিল্টনের এক অসামান্য সৃষ্টি

আরও পড়ুন আসতে চলেছে রোমান্টিক হিন্দি মিউজিক ভিডিও “বেচারা দিল”

“ভেজা ভেজা চোখ”গানটি সম্বন্ধে বলতে গেলে মূলত বলতে হয়মানুষের জীবনের দুঃখের অনেক রকম ব্যাখ্যা হয় সেই রকম একটি দিক তুলে ধরে নীল মিল্টন এই গানটি লেখেন এবং মৃন্ময় দে সুর দিয়ে এক অনবদ্য সৃষ্টি তৈরি করেন। দীর্ঘ তিন মাস পর অনেক চেষ্টার সফলতায় এই গানটির সুর তৈরি করা হয়। গানটির সংগীত সহায়তা করেছেন প্রসূন দাস। গানটি রেকর্ড করা হয় কুসুম স্টুডিওতে। গানটির মিক্সিং এবং মাস্টারিং করেছে পার্থ ক্রিকশান স্টুডিও।

আরও পড়ুন আসতে চলেছে রোমান্টিক হিন্দি মিউজিক ভিডিও “বেচারা দিল”

 

কাকদ্বীপে নানা জায়গায় এই গানটির শুটিং হয়। কিছু গ্রাম্য পরিবেশের ছোঁয়া আছে গানের ভেতর। সঞ্জু ও স্বর্ণালী এন্টারটেনমেন্ট জগতের খুব মিষ্টি একটি জুটি এই গানটি তে অভিনয় করেছে। পরিচালনা করেছেন নীল মিল্টন এবং সহ পরিচালক ছিলেন সায়ন সাউ। ক্যামেরাতে ছিল সুমন দে।

আরও পড়ুন সারাদিন তাড়া করে বেড়াচ্ছে একদল ‘প্রেতাত্মা’ , প্রানে বাঁচতে থানায় অভিযোগ জানালো এক যুবক

“ভেজা ভেজা চোখ”গানটি HM series এর YouTube channel থেকে প্রকাশিত হয়। আপনারা ইউটিউব এর এই চ্যানেলে গিয়ে গানটি শুনতে পারবেন। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *