ভোট পরবর্তী হিংসার বলি তৃণমূল কর্মী! অভিযোগ ঘিরে তপ্ত নানুর


নিজস্ব চিত্র

বীরভূম: বাংলায় ভোট পরবর্তী হিংসা অব্যাহত। ফের হিংসার বলি এক তৃণমূল (TMC) কর্মী। ঘটনাকে ঘিরে উত্তেজনা বীরভূমের (Birbhum) নানুরে (Nanur)। মৃত তৃণমূল কর্মীর নাম শ্যামল দাস।

জানা গিয়েছে, ভোটের ফল ঘোষণার পর নানুরে রানিবাঁধ গ্রামে দুই তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। তাঁদের মধ্যে এক জন ছিলেন শ্যামল দাস। অভ্যন্তরিণ রক্তক্ষরণের জেরেই তাঁর মৃত্যু হয়েছে বলে অভিযোগ। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে বীরভূমে স্থানীয় হাসপাতাল, পরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে সেখানেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: প্রাক্তন ভাইস চেয়ারম্যানকে গুলির অভিযোগ স্বামীর বিরুদ্ধে, অপসারিত পুর প্রশাসক, বদলে দায়িত্ব পেলেন আক্রান্তই

যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাদের পাল্টা দাবি, ভোটের পর রানিবাঁধ গ্রামে লুঠপাট চালাতে যান কয়েকজন তৃণমূল কর্মী। শ্যামল তাঁদের মধ্যে এক জন ছিলেন। তখন গ্রামবাসীরা বাধা দেন। দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। তাতেই আহত হন শ্যামল। মৃতের পরিবারের তরফে নানুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ।



Source hyperlink

Spread the love

Leave a Reply

%d bloggers like this: