মালদহের চাঁচল এ করোনা আক্রান্ত চায়ের দোকানদার, আতঙ্ক শহরে

Read Time:3 Minute, 12 Second

 

মহম্মদ নাজিম আক্তার,মালদা,২৫অক্টোবর: আজ মহানবমী।সরকারের পক্ষ থেকে বারবার বলা হয়েছিল এবারের পূজোতে মানুষ যাতে সবরকম স্বাস্থ্যবিধি মেনে চলে।কিন্তু বাস্তবে তা খুব একটা হলো না।এদিকে নবমীর দিনে মালদা জেলার চাঁচল শহরে এক চায়ের দোকানদার এর করোনা আক্রান্ত হওয়ার ঘটনাতে আতঙ্ক ছড়িয়েছে সচেতন মানুষদের মধ্যে। চাঁচল শহরে রাজ্য সড়কের পাশে দেব হোটেল সংলগ্ন সেই চায়ের দোকান বলে জানা গেছে। চায়ের দোকানদার আজ সকাল দশটা অব্দিও তার দোকান খোলা রেখে ছিলেন।বহু মানুষ আজ চা ও খেয়েছেন , সকালে স্বাস্থ্য দপ্তর উনার পজিটিভ হওয়ার খবর জানানোর পরে দোকান বন্ধ হয়। প্রশ্ন উঠেছে টেস্ট করার পরও রেজাল্ট না দেখে কেন চায়ের দোকান খোলা রেখে ছিলেন। এই কিছুদিনে বহু মানুষ উনার সংস্পর্শে এসেছে। সাথে স্বাস্থ্য দপ্তরের ভূমিকা নিয়ে ও থেকে যাচ্ছে প্রশ্ন। কাল রাতে রিপোর্ট আসার পর এতটা জানাতে কেন দেরি করল স্বাস্থ্য দপ্তর এর পক্ষ থেকে। মানুষের অসচেতনতার ফলে সংক্রমনের গ্রাফ যে ঊর্ধ্বমুখী তা বলাই বাহুল্য। উল্লেখ্য, গতকাল হরিশ্চন্দ্রপুর এ এক ফুলের দোকানদার করোনা আক্রান্ত হয়েছিলেন, আজ চাঁচল এ চায়ের দোকানদার, তাই কিছুদিনের মধ্যে সংক্রমণের হার বাড়বে বলেই আশংকা করা হচ্ছে |

স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে বারবার বলা হয়েছিল পুজোতে মানুষ সচেতন না হলে করোনা ভয়ানক আকার ধারণ করবে। আর সেটাই যে হতে চলেছে বোঝা যাচ্ছে। এই চাঁচল শহরেও দেখা গেছে পূজোর দিনগুলিতে মানুষের অসচেতনতার ছবি। সপ্তমীর দিন ঐতিহ্যবাহী দেবী চণ্ডীর যাত্রাতেও ধরা পড়েছিল সেই ছবি। আর আজ সেই চাঁচল শহরে আক্রান্ত এক চায়ের দোকানদার।

আরও পড়ুন ক্যান্সার আক্রান্ত 6 বছরের শিশুর পাশে স্বপ্ন ফাউন্ডেশন

২৪x৭ নিউজ বেঙ্গলের পক্ষ থেকে সকল দর্শক, শুভান্যুধায়ী, প্রিয়জন, স্পনসর, পুজো কমিটিকে শুভ মহানবমীর আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন।সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন, সর্বদা মাক্স স্যানিটাইজার ব্যবহার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *