‘মৌ বৌদির’ অবতারে মনামী, নেট মাধ্যমে ছবি পোস্ট করতেই শিকার হন কুরুচিকর মন্তব্যের

 

দেবা দাস, কৃষ্ণনগর: দীর্ঘদিনের বিরতির পর অভিনয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী মনামী। নাচের বিচারক হয়ে দেখা দিলেও, বহুদিন পর তাঁর অভিনয় দেখার জন্য মুখিয়ে নেটিজেনরা। ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’তে এবার বৌদি সিরিজে আসতে চলেছেন ‘মৌ বৌদি’। সেই ভূমিকায় অভিনয় করছেন মনামী।

আরো পড়ুন মহেশতলার পাশে আছে রেড ভলেন্টিয়ার্স

এর আগে ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে স্বস্তিকা মুখার্জির অভিনয় ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ‘মৌচাক’ সিরিজের ট্রেলার প্রকাশ্যে আসতেই নেট মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন মনামী। তবে রবিবাসরীয় সন্ধেয় এই চরিত্রের সাজ এবং ছবির ক্যাপশন নিয়ে ট্রোলের শিকার হলেন অভিনেত্রী। তুমুল হট ছবির ক্যাপশনে মনামী লিখেছেন, ‘এই তালার চাবি কার কার কাছে?’

আরো পড়ুন বিবাহবর্হিভূত সম্পর্কের বিপক্ষে, মায়ের হাতেই খুন ছেলে

এই ক্যাপশন ঘিরে অশ্লীল, এবং কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ আবার রবীন্দ্রনাথের গানের লাইনও লিখেছেন সেই ছবির নীচে। কেউ কেউ আবার বয়স নিয়েও ট্রোল করেছেন তাঁকে। কারও মতে, বয়স হলেও শরীরে ছাপ পড়ে না। তাই এক থালা ভাত খাওয়ার পরামর্শও দিয়েছেন কেউ কেউ। যদিও কারও মন্তব্যের নীচে পাল্টা আক্রমণ করেননি অভিনেত্রী। অনেকেই আবার তীব্র প্রশংসা করেছেন তাঁর সাজ, এবং অভিনয়ের।

আরো পড়ুন ২৭ হাজারের শাড়িতে ফটোশুট করে চমকে দিলেন মহুয়া মৈত্র

মনামীকে সমর্থন জানিয়ে বহু মানুষের ধারণা, লকডাউনের পর অতিরিক্ত সময় মানুষ সোশ্যাল মিডিয়ায় কাটান। তাই যখন তখন যে কারও ছবিতে কুরুচিকর মন্তব্য করে নজর কাড়ার চেষ্টা করেন অনেকে। ইদানিংকালে রাইমা সেন, নুসরত জাহান, ইমন চক্রবর্তীরাও নেটিজেনদের রোষের মুখে পড়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন মনামী ঘোষ।

Contribute to Yass flood relief
Contribute to Yass flood relief

Leave a Reply