শুভেন্দুর দিল্লি সফর নিয়ে কটাক্ষ করলেন কুনাল, ফিরহাদ

দেবা দাস: দিল্লিতে ডাক আসে শুভেন্দুর। সেইমতো দিল্লিতে গিয়ে মঙ্গলবারই বৈঠক করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে। শুভেন্দুর দাবি, বাংলায় গণতন্ত্র বলে কিছু নেই। বাংলায় বিজেপি কর্মীদের উপর অত্যাচার হচ্ছে। যা শুনে শুভেন্দুকে কটাক্ষ করেন কুনাল এবং রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। মন্ত্রী ফিরহাদ হাকিম জানান বিজেপিতে গিয়ে ফেঁসে গেছে শুভেন্দু অধিকারী।

আরো পড়ুন সাপুরজির ওই ফ্ল্যাটের মালিক আদতে কে? কীসের ভিত্তিতে অভিজাত আবাসনে আত্মগোপন করে থাকতে পারল দুই গ্যাংস্টার

শুভেন্দুর দিল্লি সফর নিয়ে বিতর্ক কম হয়নি। ভোট পরবর্তী পরিস্থিতি নিয়ে কথা হলেও শুভেন্দু বলেন এটি সৌজন্যের সাক্ষাৎকার ।বিরোধী দলনেতা হিসেবে কীভাবে কাজ করবেন, দলের কর্মসূচী কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া হবে, এ বিষয়ে পরামর্শ তিনি চেয়েছেন বলে জানান শুভেন্দু। তবে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানান, তিনি দিল্লিতে শুভেন্দুর বৈঠকের বিষয়ে কিছুই জানেন না। এদিন আবার প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর সৌমিত্র খাঁ, অর্জুন সিং, নিশীথ প্রামাণিকের সঙ্গে রাজধানীতে বৈঠক করেন শুভেন্দু। বিকেলে ফের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে বৈঠক করার কথা রয়েছে শুভেন্দুর।

Contribute to Yass flood relief
Contribute to Yass flood relief

আরো পড়ুন Kangna Ranaut: সোশ্যাল মিডিয়ায় পুরুষ খুঁজছেন কঙ্গনা ! এবার পর্ব প্রেমের !

উল্লেখ্য, নাম না করে শুভেন্দু অধিকারী কে কটাক্ষ করেছেন কুনাল ঘোষ। তিনি টুইট করেছেন, ‘‌দিল্লিতে যিনি দুয়ারে দুয়ারে ঘুরছেন, তাঁর এটা আত্মরক্ষার সফর। স্পিকার যাতে সিবিআইকে গ্রেপ্তারের অনুমতি না দেন বা আগাম জামিনে সিবিআই যাতে সাহায্য করে, তারই মরিয়া চেষ্টা চলছে।’‌ এছাড়া মন্ত্রী ফিরহাদ আরো বলেন,’‌বিজেপিতে গিয়ে ফেঁসে গেছেন শুভেন্দু। সবাই বুঝে গেছেন, শুভেন্দু এলেই জয় হয় না। তাই এখন দিল্লির নেতাদের সন্তুষ্ট করার চেষ্টা করছেন।’‌

আরো পড়ুন নিখিলের সঙ্গে কোন বৈবাহিক সম্পর্ক ছিল না, মুখ খুললেন নুসরত

Spread the love

Leave a Reply

%d bloggers like this: