শেষ হল SRL ক্যালেন্ডার ২০২১-র তৈরির কাজ, মুক্তির অপেক্ষায় দিন গুনছেন শিল্পীরা

Read Time:7 Minute, 17 Second

কথায় আছে, গোটাবিশ্বের সৌন্দর্যের ভার নিয়েছেন যারা, তারাই শিল্পী। শিল্পহীন উৎসব আমাদের সাধারণ মানুষের কল্পনারও বাইরে৷ তবে মফস্বল থেকে মহানগর, পূর্ব থেকে পশ্চিম, আমাদের বিনোদন তথা চোখের আরামের দায়িত্বে থাকা মানুষগুলো বরাবর থেকে যান অন্ধকারে৷ প্রচারের আলো বড়মুখ করে হেভিওয়েটদের মুখে হ্যালোজেন ধরলেও হ্যাজাক জোটে নতুন শিল্পীদের ভাগ্যে৷

তবে ব্যতিক্রম রয়েছে, আর সেই ব্যতিক্রমের উদাহরণ হিসেবেই আত্মপ্রকাশ করতে চলেছে SRL Motion Pictures Entertainment এর ২০২১ সালের ক্যালেন্ডার৷ ক্যালেন্ডারের শ্যুট সহ অধিকাংশ কাজ একেবারে সম্পূর্ণ, এবার শুধু মুক্তি পাওয়ার পালা। পিছিয়ে নেই আমরাও, চটজলদি কথা বলে নিলাম ক্যালেন্ডারের ৪জন শিল্পীর সঙ্গে৷

আরও পড়ুন দুর্গাপুজোয় একগুচ্ছ নিষেধাজ্ঞা কলকাতা হাইকোর্টের

ইপ্সিতা নন্দী, তিতাস মন্ডল, মাম্পি মন্ডল, সোমদত্তা মাইতি! চারজনেই রয়েছেন SRL MOTION PICTURES ENTERTAINMENT এর ক্যালেন্ডারের অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে। শ্যুট থেকে শুরু করে তাদের অনুভূতি অবধি সবটা জেনে নিলাম কথা বলে।

শেষ হল SRL ক্যালেন্ডার ২০২১-র তৈরির কাজ, মুক্তির অপেক্ষায় দিন গুনছেন শিল্পীরা
Sarbajit Ghosh & Moubani Sorcar

প্রশ্ন: প্রথমেই জেনে নিতে চাইব সবার অভিজ্ঞতা, কেমন লাগল SRL Motion Pictures Entertainment এর মত এক প্রোডাকশন হাউসে কাজ করে?

ইপ্সিতা: একটা অন্যরকম অভিজ্ঞতা, ভীষন ভাল সময় কাটিয়েছি৷ এতই ভাল পরিবেশ যে আমি মা কেও নিয়ে গেছিলাম। মায়েরও ভাল লেগেছে বেশ।

Read more Nora Fatehi’s dazzling looks ahead of Naach Meri Rani release are breaking the internet!

তিতাস: কোনো ক্যালেন্ডারে এটাই আমার প্রথম কাজ। তবে এর আগেও আমি SRL-এর সঙ্গে কাজ করেছি তাই এটা নতুন কোনো অভিজ্ঞতা নয়। সর্বজিত বড্ড ভাল একজন মানুষ, ও সবসময় পাশে থাকে সহশিল্পীদের। আর কাজের মধ্যে আমি যে স্বাধীনতাটা পেয়েছি সেটাকেও বেশ উপভোগ করেছি আমি।

মাম্পি: অন্যান্যদের মতই আমারও খুব ভাল লেগেছে SRL এর সঙ্গে কাজ করে। সর্বজিৎ খুব বড় মনের মানুষ।

সোমদত্তা : কাজ করার অভিজ্ঞতা বেশ ভাল, তবে সবচেয়ে ভাল লাগে যখন আমি সর্বজিৎদার থেকে সবরকম সাহায্য পাই৷ সবমিলিয়ে খুব ভাল অভিজ্ঞতা এটা।

শেষ হল SRL ক্যালেন্ডার ২০২১-র তৈরির কাজ, মুক্তির অপেক্ষায় দিন গুনছেন শিল্পীরা
Somdatta Maity

প্রশ্ন: ২০২০ সালটা ভীষণ কঠিন একটা বছর কাটছে আমাদের সবার জন্যই।আমরা আশা করছি একটা সুন্দর ভবিষ্যতের। আমি জানতে চাইব তোমাদের সকলের ভবিষ্যত পরিকল্পনা ঠিক কী,কেমন!

ইপ্সিতা: তেমনভাবে কোনো পরিকল্পনা করিনি। মডেলিং, অভিনয় দুটোই চালিয়ে যেতে চাই একসঙ্গে।

তিতাস: এগিয়ে যেতে চাই জীবনে। SRL এর সঙ্গেও আমার দু-একটা কাজ করার কথা রয়েছে। আর তাছাড়া ভবিষ্যতে কোনো বড় জায়গা থেকে অফার এলে সেখানেও নিশ্চিতভাবে কাজ করতে চাই।

মাম্পি: ভাল কাজ করতে চাই এবং বড় ব্যানারে কাজ করতে চাই।

সোমদত্তা :সেরকম কোনো প্ল্যান নেই। তবে ভবিষ্যতে অভিনয় নিয়েই এগোতে চাই।

শেষ হল SRL ক্যালেন্ডার ২০২১-র তৈরির কাজ, মুক্তির অপেক্ষায় দিন গুনছেন শিল্পীরা
Titas

Read more ‘Bigg Boss 14’: Kamya Panjabi Comes Out In Support Of Her ‘Shakti’ Co-Star Rubina Dilaik; Says ‘It’s True She Never Followed The Show’
প্রশ্ন : আচ্ছা সর্বজিৎদা, তুমি তো সবার সঙ্গে কাজ করেছ। যদি প্রত্যেকের ক্ষেত্রে আলাদাভাবে জিজ্ঞেস করি, তোমার অভিজ্ঞতা ঠিক কেমন?

সর্বজিৎ: এখানে প্রত্যেকে নিজের মতন। সবার নিজস্ব ক্ষমতা আছে, নিজস্ব গুন আছে তাই তুলনা করছিনা তবে এখানে সোমদত্তার মধ্যে আমি যেন একজন দক্ষ পরিচালকের ছায়া খুঁজে পেয়েছি। ওর যেহেতু এইসব বিষয় নিয়ে পড়াশোনাও রয়েছে, চর্চাও করে এই বিষয়টাতে ওর ক্ষমতা রয়েছে ভবিষ্যতে কিছু করে দেখানোর৷সেদিক দিয়ে ইপ্সিতা আবার সুন্দরী হওয়ার পাশাপাশি বুদ্ধিমতিও। ওকে কাজ বুঝিয়ে দিতে সমস্যা হয়না, আর তাছাড়াও ওর মধ্যে একটা অন্যরকম প্রতিভা লক্ষ্য করা যায়।তিতাস কে নিয়ে আলাদাভাবে কিছু বলার নেই৷ ওর সঙ্গে এর আগেও কাজ করেছি আমি। বরাবরই ওর সঙ্গে কাজ করায় আলাদা একটা এনার্জি পাওয়া যায়। ওর সঙ্গে রসায়নটা বেশ জমজমাট থাকে আমার৷মাম্পির ক্ষেত্রে একটাই কথা বলার যে, ও ভাল, তবে অভিজ্ঞতার সঙ্গে সমানুপাতে কাজের ঔৎকর্ষও বাড়বে।

শেষ হল SRL ক্যালেন্ডার ২০২১-র তৈরির কাজ, মুক্তির অপেক্ষায় দিন গুনছেন শিল্পীরা
Mampi Mondal

প্রশ্ন: আচ্ছা সর্বজিৎ দা, এই একই ক্যালেন্ডারে কাজ করেছেন মৌবনী সরকারের মত এক জনপ্রিয় অভিনেত্রী। ওনার সঙ্গে একইসাথে এত তরুণ তূর্কিদের রাখার কোনো বিশেষ কারন?

সর্বজিৎ: অবশ্যই কারন রয়েছে। আমার মতে, অভিজ্ঞ-তরুণের মিশেলেই একটা জমজমাট কাজ হয়। এর আগেও আমি বলেছি, এখনো বলছি, টলিউড ইন্ডাস্ট্রির প্রাণই হল এই নবীন প্রজন্ম। এত প্রতিভাশালী ছেলেমেয়েদেরকে উৎসাহ দেওয়া, কাজ দেওয়া আমার নৈতিক কর্তব্য৷ আমি চাই ওরা সাফল্যের সরনী বেয়ে নিজেদের পায়ের তলার মাটি শক্ত করুক এই ইন্ডাস্ট্রিতে। প্রতিভা রয়েছে ওদের, ওরা সেটাকে সম্বল করেই এগিয়ে যাক৷

শেষ হল SRL ক্যালেন্ডার ২০২১-র তৈরির কাজ, মুক্তির অপেক্ষায় দিন গুনছেন শিল্পীরা
Ipshita Nandi

অনেক অনেক ধন্যবাদ! অনেকটা ভালোবাসা, শুভেচ্ছা রইল SRL ও গোটা টীমের জন্য। সর্বজিৎদার লাগানো এই চারাগাছরা একদিন মহীরুহ হয়ে উঠুক। এই কামনাই রইল তবে।

Read more Varun Dhawan makes a new furry friend on his trip to Maldives : Bollywood News – Bollywood Hungama

প্রতিবেদন: শান্তনু কর্মকার
Official Food Partner: Wow Momo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *