সাপুরজির ওই ফ্ল্যাটের মালিক আদতে কে? কীসের ভিত্তিতে অভিজাত আবাসনে আত্মগোপন করে থাকতে পারল দুই গ্যাংস্টার


অভিজাত আবাসনে শ্যুটআউট

কলকাতা: বলিউডের যে কোনও অ্যাকশন থ্রিলারকেও রীতিমতো হার মানিয়ে দিয়েছে সাপুরজি আবাসনে বুধবার শ্যুটআউট। মুহুর্মুহু গুলি! বন্দুক হাতে দৌঁড়াচ্ছে পুলিশ। আবাসনের পাঁচ তলার ফ্ল্যাট থেকে চলছে পাল্টা গুলি বর্ষণ! সাপুরজির গোটা হাউজ়িং কমপ্লেক্স তখন যেন রণক্ষেত্র (Newtown Shootout)! কলকাতা পুলিশের এসটিএফের (STF) গুলিতে নিহত হয়েছে পঞ্জাবের দুই কুখ্যাত গ্যাংস্টার জয়পাল সিং ভুল্লার (Jaypal Singh Bhullar) ও যশপ্রীত সিং (Yashpreet Singh)। কিন্তু প্রশ্ন উঠছে, এ দৃশ্য তো আগে কখনও দেখেনি কলকাতা! কীভাবে এত অভিজাত হাইপ্রোফাইড আবাসনে আশ্রয় নিল দুই কুখ্যাত গ্যাংস্টার?

প্রাথমিক তদন্তে পুলিশের হাতে উঠে এসেছে ওই ফ্ল্যাটের মালিকের নাম। তিনি কলকাতার সিআইটি রোড এলাকায়। মালিকের হাত থেকে কীভাবে তারা এই এক কামরার ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিল, তা মূলত তদন্ত করে দেখা হচ্ছে। ফ্ল্যাটের মালিকের সঙ্গে দুই গ্যাংস্টারের কীভাবে পরিচয়, পূর্ব পরিচয় ছিল কিনা, কার সূত্র ধরে পরিচয়, মালিক আদৌ কোনও অপরাধ জগতের সঙ্গে জড়িত কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তাকারীরা।

সাপুরজির অভিজাত আবাসনে ডেরা বেঁধেছিল দুই কুখ্যাত গ্যাংস্টার। সেখানে সহজে কেউ ঢুকতে পারে না। আটোসাঁটো নিরাপত্তা রয়েছে আবাসনে। সেখানে কীভাবে কোন পরিচয়ে এতদিন লুকিয়ে ছিল দুই গ্যাংস্টার, তা খতিয়ে দেখা হচ্ছে। উল্লেখ্য পঞ্চাব পুলিশ বুধবারই প্রেস বিবৃতি দিয়ে জানিয়েছে, গত ১৫ মে পঞ্জাবের দুই পুলিশ কর্তাকে খুন করে তারা পালিয়ে এসেছিল। ২২ মে থেকে এই আবাসনে আত্মগোপন করেছিল দুই গ্যাংস্টার। ১৫ মে-র পর কীভাবে এত অল্প সময়ের ব্যবধানে সাপুরজির অভিজাত আবাসনে ফ্ল্যাট ভাড়া পেয়ে গেল তারা? যেখানে ভাড়া পেতে সাধারণত অনেকটা নিয়মের মধ্যে দিয়ে যেতে হয়, তা সময় সাপেক্ষ!

আরও পড়ুন: নিউটাউন শ্যুটআউট: মধ্যরাতে কালো প্লাস্টিকে অদ্যোপ্রান্ত মুড়ে সাপুরজি আবাসন থেকে বার করা হয় দুই গ্যাংস্টারের দেহ! আজই ময়নাতদন্ত

বুধবারই আবাসনের কিছু বাসিন্দা বলেছিলেন, এই দুই ব্যক্তির চলাফেরা, ভাবগতি কিছুটা হলেও সন্দেহজনক লেগেছিল তাঁদের কাছে। কিন্তু বিপদ যে এত বড়, তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি তাঁরা। পুলিশ এখন ফ্ল্যাটের মালিকের সূত্র ধরেই বেশ কয়েকটি ধাপ এগোতে চাইছে।



Source link

Spread the love

Leave a Reply

%d bloggers like this: