GOOD FOOD DAY 2021

নিউজ ডেস্ক : প্রত্যেক বছরের মতো এ বছরেও 14ই মার্চ ক্যানভাস স্কুল অফ আর্ট এন্ড কালচার এবং শীর্যা ফিল্মস এর উদ্যোগে অনুষ্ঠিত হলো গুড ফুড ডে 2001, টালিগঞ্জ মেট্রো স্টেশনের বাইরে 50 জন দুঃস্থ শিশুদের সঙ্গে পালন করা হলো এই ‘গুড ফুড ডে’ । সমগ্র অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন ক্যানভাস স্কুল অফ আর্ট এন্ড কালচারএর কর্নধার এবং অভিনেতা শ্রী শক্তি কুমার রাজ, শীর্যা ফিল্মস এর প্রযোজক শ্রীমতি অঞ্জনা ভট্টাচার্য্য এবং নির্দেশক শ্রী সূর্য ভট্টাচার্য ।

GOOD FOOD DAY 2021

উদ্যোক্তাদের মতে ভ্যলেন্স্টাইন্স ডে এর জন্য কেনা একটা গোলাপের তোরা বা তথাকথিত কিস ডে, হাগ ডে, এবং টেডি ডের জন্য কেনা দামি গিফটের থেকে অনেক কম খরচে একটা দুঃস্থ পথশিশুর মুখে খাবার তুলে দিলে তাদের পেট ভরবে, কিন্ত খুশি টা অনেক বেশী ফিরত আসবে। মাত্র ১০০টাকা খরচ করলে একটা বাচ্চা পেট ভরে খেতে পাবে। আমরা কত টাকাই তো নষ্ট করি, আরও ১০০ টাকা না হয় নষ্ট হলো । তাদের এই দৃষ্টিভঙ্গি কে সাধুবাদ জানিয়ে আরও অনেকেই এগিয়ে এসেছেন তাদের সহযোগিতা করার জন্য।

রবিবারের দুপুরে টালিগঞ্জের মেট্রো স্টেশনের কাছে 50 জন দুঃস্থ পথ শিশুদের সাথে সময় কাটানোর পর তারা চলে যান মুকুন্দপুর এর একটি অনাথ আশ্রম এ, সেখানে 16/17 জন বাচ্চাদের সঙ্গে মধ্যাহ্নভোজ সারেন। তারপর আশ্রমের বাচ্চাদের নাচ গান আবৃত্তির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। এরকম একটা অনুষ্ঠান করতে পেরে উদ্যোক্তারা ভীষণ খুশি ও আনন্দিত হয়েছেন এবং সমাজের মানুষের কাছে তাদের সহযোগিতা কামনা করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *