হাওড়া জেলার উলুবেড়িয়ায় মোহনবাগান ফ্যানস ক্লাব উলুবেড়িয়া মেরিনার্স এর পক্ষ থেকে পালন করা হলো মোহনবাগান দিবস

2020-07-29    1970

অরিন্দম বন্দ্যোপাধ্যায়, উলুবেড়িয়া, হাওড়া : হাওড়া জেলার উলুবেড়িয়া মহকুমা ভিত্তিক মোহনবাগান ফ্যানস ক্লাব উলুবেড়িয়া মেরিনার্স এর পক্ষ থেকে আজ ঘরোয়া পরিবেশে পালন করা হলো মোহনবাগান দিবস। ১৯১১ সালের ঐতিহাসিক আইএফএ শিল্ড জয়ের বর্ষপূর্তিতে মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব প্রতি বছর ২৯শে জুলাই দিনটিকে স্মরণীয় করে রাখতে মোহনবাগান দিবস হিসাবে নানা অনুষ্ঠান আয়োজন করে নিজেদের ক্লাব প্রাঙ্গণে। এবছর ক্লাব কর্তৃপক্ষ করোনা আবহে এই অনুষ্ঠান সম্পূর্ণ ভাবে ভার্চুয়াল মাধ্যমে করছে। সমর্থকরা তাই বাড়িতে, পাড়ায় বা নিজেদের ফ্যানস বেস এলাকায় এই মোহনবাগান দিবস পালন করছে তাদের মতো করে। উলুবেড়িয়া মেরিনার্সও তার ব্যতিক্রম নয়। এই ক্রীড়াপ্রেমী সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক বাপ্পা পাল জানান, এই মোহনবাগান দিবস তারা প্রতি বছরই পালন করেন সকালে এবং তারপর তারা দুপুরে মোহনবাগান ক্লাবের মাঠে যান। এবছর ক্লাবের মাঠে না গেলেও তারা সারাদিন মোহনবাগান কেন্দ্রিক কর্মসূচি গ্রহণ করেছেন।  

এরপর অন্যতম যুগ্ম সম্পাদক রায়নদেব হালদার জানান, আজ তারা সন্ধ্যা সাড়ে সাতটা থেকে এক লাইভ ফুটবল আড্ডার আয়োজন করেছে, যা উলুবেড়িয়া মেরিনার্সের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হবে। এই আড্ডায় আমন্ত্রিত অতিথি হিসাবে থাকছেন বিশিষ্ট ফুটবলার সুরাবুদ্দিন মল্লিক।

উল্লেখ্য উলুবেড়িয়া মেরিনার্স এর সব সদস্য করোনা লকডাউন পরিস্থিতিতে উপস্থিত থাকতে না পারলেও উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেবাশিস দাস, অভিষেক হালদার, সৌম্য দে, সুশোভন ঘোষ, সায়ন চক্রবর্তী, সৌভিক হালদার, অভিক চক্রবর্ত্তী, ঐশিক হালদার ও সুশান দে।

Advertisement

সর্বাধিক জনপ্রিয়