ডায়মন্ড হারবারের মেকিং ইন্ডিয়ার আয়তায় বেবি ডাইপার্স এবং মহিলাদের স্যানিটারি ন্যাপকিন

2019-12-01    1233

ঋত্বিক দাস: চিরাগ গ্রুপ অব কোম্পানির প্রচেষ্টায় ডায়মন্ড হারবারের মেকিং ইন্ডিয়ার আয়তায় মহিলাদের নিয়ে জোরকদমে চলছে কাজ। এই কোম্পানির অন্তর্গত বেবি ডাইপার্স এবং মহিলাদের স্যানিটারি ন্যাপকিন এখানে প্রস্তুত হয়।  চিরাগ গ্রুপ অব কোম্পানির প্রোডাক্ট টাচ মি বাংলাদেশ,ভুটান,শ্রীলংকা,নেপাল,ফিলিপিনস দেশ এক্সপোর্ট হচ্ছে প্রডাক্ট গুলি। চিরাগ গ্রুপ অব কোম্পানির ম্যানেজার বাণীব্রত সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন যে বাজারে অন্যান্য প্রোডাক্টের তুলনায় টাচ মি প্রোডাক্টটা অনেকটাই ভালো।

দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবার শহরের বুকেই গড়ে উঠেছে এমন একটি কোম্পানি যে কোম্পানি সমাজের দরিদ্র মহিলাদের কর্মসংস্থানের সুপ্রচেষ্টার হাত বাড়িয়ে দিয়েছে।

কোম্পানির অনবদ্য প্রচেষ্টায় সাধারণ এলাকাবাসী খুবই খুশি এবং তার  কর্মরত মহিলারা। দক্ষিণ ২৪ পরগনা জেলায় এরকম একটি কোম্পানি প্যাকেজিং এর মাধ্যমে মহিলাদের কর্মসংস্থান করেছে তার কারণে এই সমস্ত দুস্থ মহিলাদের  দুঃস্থ অবস্থা কিছুটা হলেও স্বাচ্ছন্দ্যে ফিরেছে।



কর্মরত মহিলারা এই বিষয়ে জানান তারা এই কর্মসংস্থানের মধ্য দিয়ে পারিবারিক আর্থিক অনটন কিছুটা হলেও মেটাতে পারছে, এবং প্রতিমাসে একটি করে স্যানিটারি ন্যাপকিন তারা গিফট হিসেবে হাতে পাচ্ছে। তারা স্যানিটারি ন্যাপকিন সমন্ধে মধ্যে অবগত না থাকলেও এই সংস্থায় কর্মরত অবস্থায় বুঝতে পেরেছে আজকের স্যানিটারি ন্যাপকিন মহিলাদের জন্য কতটা কার্যকরী। এবং শিশুদের জন্য বেবি ডাইপার কতটা লাভজনক।



Advertisement

আজকের সর্বশেষ খবর

সর্বাধিক জনপ্রিয়