আগামী সপ্তাহে লকডাউন হরিশ্চন্দ্রপুর জুড়ে

2020-07-16    581

 

হরিশ্চন্দ্রপুর,১৬ জুলাই: আগামী সপ্তাহে লকডাউন ঘোষণা হচ্ছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকা জুড়ে। আজ হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দুটো ব্লকেই আংশিক লকডাউন করার জন্য আজ এক প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর -১ নং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক অনির্বাণ বসু, হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক প্রীতম সাহা, হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস সহ এলাকার ব্যবসায়ী রাজনৈতিক প্রতিনিধি জনপ্রতিনিধিরা।

সভায় সিদ্ধান্ত হয় সকাল ১১ টা র পর অত্যাবশ্যকীয় পণ্য ছাড়া সকল দোকান বন্ধ থাকবে। একমাত্র ওষুধের দোকান খোলা থাকবে। এলাকায় কোনো যানবাহন টোটো অটো রিকশা চলবে না। এই লকডাউন আগামী ১৯ জুলাই থেকে ২৮ শে জুলাই পর্যন্ত চলবে। ব্যাংক পোস্ট অফিসে ভেতরে সাতজন বাইরে ১৫ জনের বেশি ভিড় করা যাবে না।রাস্তায় বেরোলে মাস্ক পরে অবশ্যই বেরোতে হবে। নাতো ব্যবস্থা না হবে। হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক অনির্বাণ বসু জানান এলাকায় যাতে এই লকডাউন ব্যবস্থা মানুষ মেনে চলে তার দিক থেকে প্রশাসন কড়া নজরদারি চালাবে।

স্থানীয় ব্যবসায়ী শেখ খলিল জানান করোনা ভাইরাস সাম্রাজ্য বিস্তার করছে তাতে প্রচুর মানুষ আক্রান্ত হচ্ছেন এরফলে সাধারণ মানুষ আতংকিত, সকলের ভালোর জন্যই লকডাউন করার আমাদের দাবি মতো উর্দ্ধতন কর্তৃপক্ষের এই সিদ্ধান্ত কে আমরা সাধুবাদ জানাই।

রিপোর্ট মহম্মদ নাজিম আক্তার
হরিশ্চন্দ্রপুর, মালদা

Advertisement

সর্বাধিক জনপ্রিয়