Sonu Sood : পরবর্তী প্রধানমন্ত্রী সোনু সুদ! উত্তরে কী বললেন অভিনেতা?


নিজস্ব প্রতিবেদন: করোনা অতিমারির শুরু থেকেই মানুষের সঙ্কটে ত্রাতা হয়ে দাঁড়িয়েছেন সোনু সুদ (Sonu Sood)। তাঁর গোল্ডেন হার্টের পরিচয় দিয়েছেন বারবার। সম্প্রতি অভিনেত্রী হুমা কুরেশী (Huma Qureshi) মন্তব্য করেন  সোনু সুদের (Sonu Sood) ভোটে দাঁড়ানো উচিত। তাঁকে দেশের পরবর্তী প্রধানমন্ত্রী (Prime Minsiter Of India) হিসেবে দেখতে চান তিনি। তাঁর মন্তব্যে বিপুল পরিমাণে সায় দেন নেটিজেনরাও। তবে কি রাজনীতিতে আসবেন? অবশেষে এর উত্তর দিলেন সোনু।

নেটিজেনদের কমেন্ট তাঁর কাছে সত্যিই মূল্যবান, বলেন সোনু। কিন্তু তা বলে প্রধানমন্ত্রী পদে তিনি এখন বেমানান, ‘এটা বাড়াবাড়ি’, মুখে ব্লাশ করতে করতে স্বীকারোক্তি অভিনেতার। ‘হিমার মন্তব্য আমার কাছে সত্যিই অনেক বড় পাওনা। কিন্তু আমি মনে করি আমাদের প্রধানমন্ত্রী যথেষ্ট দায়িত্ববান।’ 

আরও পড়ুন: নিখিল ও যশের মধ্যে কী এমন আর পার্থক্য! পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই: Taslima

প্রধানমন্ত্রী হতে গেলে বয়সও অন্যতম ফ্যাক্টর হয়ে দাঁড়াবে বলে মত সোনুর। ‘প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পক্ষে আমার বয়স অনেক কম। এটা ঠিক যে রাজীব গান্ধি ৪০ বছর বয়সে প্রধানমন্ত্রী হয়েছিলেন।  কিন্তু উনি এমন পরিবার থেকে এসেছেন যেখানে রাজনৈতিক পরিসর অনেক শক্তিশালী। সেই তুলনায় আমার কোনো অভিজ্ঞতাই নেই।’মানুষের কাজ করতে সোনু কোনো রাজনৈতিক পদ চান না বলেই মন্তব্য সোনুর। আমরা সবাই সাধারণ মানুষ হিসেবেই মানুষের পাশে দাঁড়াতে পারি, স্পষ্ট বার্তা তাঁর। 

আরও পড়ুন: ‘অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা’, সাফাই দিলেন নুসরত!

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *