West Bengal Assembly Election 2021 6 Phase: বুথে আসার পরই খোঁজ নেই বিজেপি এজেন্টের! লাগছে না ফোনও


নিজস্ব চিত্র

কলকাতা: ষষ্ঠ দফা নির্বাচনের (West Bengal Assembly Election 2021 6 Phase) শুরুতেই অশান্তি। বিজেপির (Bengal BJP) বুথ এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ। তারপর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছে না বলে খবর। ফোনেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

বিজেপির অভিযোগ, সকালেই ফতুল্লাপুর দমদম উত্তর বিধানসভা কেন্দ্রের ৭০, ৭১, ৭২ নম্বর বুথে তাঁদের এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না। অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। কিন্তু তারই মধ্যে খবর আসে পলাশ দাস নামে এক এজেন্টের খোঁজ মিলছে না।

সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

পরিবার ও দলের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হলেও, কোনও সূত্র মেলেনি। বিজেপি প্রার্থী অর্চনা দাসের অভিযোগ, তাদের এজেন্ট নিখোঁজ হওয়ার পিছনে সংযুক্ত মোর্চা ও তৃণমূলের হাত রয়েছে। তবে দু’পক্ষই এই অভিযোগ উড়িয়ে দিয়েছে।

প্রসঙ্গত, পঞ্চম দফা নির্বাচবেও মিনাখাঁর তেলেনিপাড়ার ৮০ নম্বর বুথের এজেন্টকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাঁর নাম ভানু ভুঁইঞা। ক বিজেপি কর্মী অভিযোগ করেন, “এজেন্টকে বুথে বসাতে যাচ্ছিলাম। ৭০-৮০ জন ছেলে আমাদের ঘিরে ধরল। বেধড়ক মারধর করা হল আমাকে। ওকে (এজেন্ট ভানু ভুঁইঞা) নিয়ে চলে গেল ওরা।” খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনা ছড়ায় এলাকায়। আতঙ্কিত গ্রামবাসীরা বলেন, তাঁরা ভোট দিতে যাবেন না। প্রায় দু’ঘণ্টা গ্রামে চলতে থাকে টানাপোড়েন। সঙ্গে চলতে থাকে ভানু ভুঁইঞার খোঁজও। পরে খোঁজ মেলে ভানুর।



Source hyperlink

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *